• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন |
Headline :
জলঢাকা প্রেসক্লাব কমিটির সঙ্গে নির্বাহী অফিসারের মতবিনিময় ডোমার সদর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ গোমনাতী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান ভস্মীভূত কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ জলঢাকায় সাবেক চেয়ারম্যান খোকনের মৃত্যুতে জাতীয় পার্টির শোকসভা নীলফামারীতে সংবাদকর্মীদের সঙ্গে নবাগত ডিসির মতবিনিময় ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন

বেনজিরের দেশত্যাগ, ব্যাংকের টাকা তোলার বিষয়টি জানা নেই: কাদের

অনলাইন ডেস্ক / ২২ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদের দেশত্যাগ ও ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তোলার বিষয়টি জানা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বেনজির আহমেদকে গ্রেপ্তার করবে কিনা সেটি আদালত দেখবেন।

শুক্রবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি যে কেউ করে বসতে পারে। এটা তার ব্যক্তিগত বিষয়। কিন্তু সে বিষয়ে সরকার নির্বিকার কিনা এটাই দেখার বিষয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব খবর আছে। তিনি বলেন, বিএনপির আমলে হাওয়া ভবনের নির্দেশে চলতো সারাদেশের দুর্নীতি। তারা কি তাদের লুটপাটের আমলে কাউকে শাস্তি দিয়েছে?

নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি গণতন্ত্রের নামে কারফিউ গণতন্ত্র চালু করেছে। ১৯৯৬ সালে ১৫ই ফেব্রুয়ারি তারা এক প্রহসনমূলক নির্বাচন করেছে। আমরা সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখে নির্বাচন করেছি। নির্বাচন ব্যবস্থা বিএনপি তামাশায় পরিণত করেছে, তাদের মুখে গণতন্ত্রের বুলি ভূতের মুখে রাম নাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category