• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন |

নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ৪৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

নীলফামারীতে দুঃস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (৮ জুন) দুপুরে নীলফামারী পৌর হাজী কল্যাণ সমিতির উদ্যোগে মার্কাজ মসজিদ সংলগ্ন মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এতে পৌর হাজী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন জেলা হাজী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব ময়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোসলেম উদ্দিন, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক নুরুল করিম।
এসময় পৌর হাজী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান জানান,’অসহায় দুঃস্থ মানুষকে সহযোগিতা করার জন্য বিভিন্ন‌ শ্রেণী পেশার মানুষ আমাদের হাজী কল্যাণ সমিতিতে অর্থ প্রদান করেন। আর আমরা বিভিন্নভাবে যাচাই-বাছাই করে প্রকৃত অসহায় দুঃস্থ মানুষদের আর্থিক সহায়তা প্রদান করি। এই সহায়তা প্রদান কাজে কিছু বিদেশী নাগরিকও যুক্ত আছে। আপনারাও চাইলে মানবতার সেবায় যুক্ত হয়ে আমাদের মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়াতে পারেন।’
এসময় পৌর হাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুল হক, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোজাহারুল হক,নীলফামারি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর আলম  সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category