• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন |

জলঢাকায় পাথর বোঝাই ট্রাক থেকে ৩৪৫ বোতল ফেন্সিডিল সহ ২জন গ্রেফতার 

আবেদ আলী / ৪০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

আবেদ আলী :
নীলফামারীর জলঢাকায় একটি পাথর বোঝাই ট্রাক থেকে ৩৪৫ বোতল ফেন্সিডিল সহ ২জনকে গ্রেফতার সহ একটি ট্রাক জব্দ করেছে থানা পুলিশ।
জলঢাকা উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় রোববার মধ্য রাতে গোপন  সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে থানার অফিসার ফোর্স সহ  উপজেলার বালাগ্রাম ইউনিয়নের  মন্থেরডাঙ্গা নামক এলাকার ডালিয়া-রংপুরগামী সড়কে চেকপোষ্ট বসিয়ে পাথর বোঝাই (রংপুর মেট্রো  ট ১১ – ০০৭৪) ট্রাকে অভিযান চালিয়ে ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল সহ ২ জনকে গ্রেফতার করে ট্রাকটি জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন লালমনিরহাট জেলার পাঠগ্রাম থানার বাউরা নবীনগর ঝুমুর আলী বাজার এলাকার ফারুক হোসেনের ছেলে ট্রাক চালক সোহেল রানা মিঠু (২৮), একই এলাকার হোসেন আলীর ছেলে হুমায়ুন কবির জসিম (২৮)। থানা সূত্রে জানায়, ট্রাকের বডির সামনে পাথরের ভিতরে থাকা দুইটি প্রিন্টের কালো খয়েরি ও হালকা গোলাপী রং এর ব্যাগের ভিতর ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল সহ ২ জনকে গ্রেফতার করা হয়, যার বর্তমান বাজার মুল্য ৩ লক্ষ টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে থানায নিয়ে আসা হয়েছে। থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মজুমদার জানান,  সুস্থ  ও সুন্দর  সমাজ গঠন করতে হলে সমাজ থেকে  মাদক মুক্ত করতে হবে। তাই জলঢাকাকে মাদক মুক্ত  করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মালমা হয়, মামলা নং- ০১। তাং ১/৭/২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category