• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন |

নীলফামারীতে শেখ হাসিনার বিচারের দাবীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ২১ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

শেখ হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে নীলফামারী জেলা কৃষকদল। বুধবার (১৪ আগষ্ট) একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে অবস্থান কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।
কর্মসূচিতে জেলা কৃষকদলের আহবায়ক মগনী মাসুদুল আলম দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের, সাধারণ সম্পাদক জহুরুল আলম, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান কোকো, সদর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নুরুজ্জামান নূরু। এতে সঞ্চালনা করেন জেলা কৃষকদের সদস্য সচিব ওয়ালিউর রহমান হেলাল।
এসময় বক্তারা বলেন, ‘ফ্যাসিস্ট শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপরে যে গণহত্যা চালানো হয়েছে সেই খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে আমাদের এই অবস্থান কর্মসূচি। খুনি হাসিনা তার স্বৈরাচার শাসনামলে যেই তার বিরুদ্ধে কথা বলেছে তাকেই খুন গুম করে হত্যা করেছে। আমরা শেখ হাসিনা ও তার  দোসরদের অতি দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন করছি। রামগঞ্জ ট্রাজেডিকে কেন্দ্র করে আতিক ও রব্বানীকে হত্যা করে সেই হত্যা মামলা দায়ের করার জন্য দাবি জানান’
এসময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শেফাউল জাহাঙ্গীর আলম শেফু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু সুফিয়ান রুবেল, সাধারণ সম্পাদক মোর্শেদ আযম, জেলা শ্রমিকদলের সভাপতি নুর আলম, সাধারণ সম্পাদক জামিয়ার রহমান, সাবেক ছাত্রনেতা রেদওয়ানুল হক বাবু, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক আব্দুস সালাম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ বুধবার ও আগামীর কাল সোমবার এই  অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি ও‌ তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category