• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন |

নীলফামারীতে শেখ হাসিনার বিচারের দাবীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ১৯৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
Exif_JPEG_420

শেখ হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে নীলফামারী জেলা বিএনপি। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দফায় দফায় জেলা বিএনপি বিশাল বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে অবস্থান কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা। জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জহুরুল আলম,সহ-সভাপতি মীর সেলিম ফারুক,সোহেল পার্ভেজ,মাহবুবুর রহমান মাহবুব,মোক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক সেফাউল জাহাঙ্গীর সেপু,আনিসুর রহমান কোকো,সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন,সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান জুয়েল,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শুভ চৌধুরী,যুবদলের সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ রুবেল,সাধারণ সম্পাদক শাহাদত চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট আহবায়ক প্রবীর গুহ রিন্টু, সাবেক ছাত্রনেতা রেদোয়ানুল হক বাবু,জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সুরিত হোসেন,জেলা ছাত্রদলের সভাপতি মারুফ হোসেন প্রিন্সসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।এসময় উপস্থিত ছিলেন কৃষক দলের আহ্বায়ক মগনি মাসুদুল আলম দুলাল,মৎস্যজীবী দলের আহবায়ক গোলাম মোস্তফার রঞ্জু,স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আযম,শ্রমিক দলের সভাপতি নুর আলম ও সাধারণ সম্পাদক জামিয়া রহমান।
এসময় বক্তারা বলেন, ‘ফ্যাসিস্ট শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপরে যে গণহত্যা চালানো হয়েছে সেই খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে আমাদের এই অবস্থান কর্মসূচি। খুনি হাসিনা তার স্বৈরাচার শাসনামলে যেই তার বিরুদ্ধে কথা বলেছে তাকেই খুন গুম করে হত্যা করেছে। আমরা শেখ হাসিনা ও তার  দোসরদের অতি দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন করছি।’
এর আগে জেলা যুবদলের সভাপতি এইচ এম সাইফুল্লাহ রুবেলের নেতৃত্বে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে যোগ দেয়। এছাড়াও বেলা সাড়ে ১১টায়  গণহত্যা ও শেখ হাসিনার বিচারের বিক্ষোভ মিছিল করে নীলফামারী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা।
#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category