• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন |

নীলফামারীতে আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ১৯৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

সাবেক প্রধান বিচারপতি এবিএম খায়রুল হকের গ্রেপ্তার ও বিচারের দাবিতে‌ বিক্ষোভ সমাবেশ করেছে নীলফামারী জেলা আইনজীবী ফোরাম। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে জেলা আইনজীবী সমিতির সামনে বিক্ষোভ করেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সিনিয়র আইনজীবী এ্যাড. মিজানুর রহমান চৌধুরী শামীম।

সমাবেশে জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এ্যাড. মো. আসাদুজ্জামান খান রিনোর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আইনজীবী ফোরামের সভাপতি সিনিয়র আইনজীবী আবু মো. সোয়েম, জেলা ল’ইয়ার্স কাউন্সিলের সভাপতি সিনিয়র আইনজীবী আল ফারুক আব্দুল লতিফ, সহ-সভাপতি সিনিয়র আইনজীবী আনিছুর রহমান আজাদ, সহ-সম্পাদক মামুনুর রশিদ পাটোয়ারী।
এসময় বক্তারা বলেন, সাবেক প্রধান বিচারপতি এবিএম খায়রুল হক বাংলাদেশেল গণতন্ত্রকে হত্যা করেছে। তিনি একটি হীন রাজনৈতিক দলের উদ্দেশ্য হাসিলের জন্য শুধু নিজের বিবেককেই নয় সারা জাতিকে প্রতারিত করেছেন। তিনি প্রধান বিচারপতি থাকাকালে তত্ত্বাবধায়ক সরকার বাতিলের একটি প্রহসনমূলক ‌রায় দেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সেনানিবাসের বাড়ি থেকে অবৈধভাবে উচ্ছেদ করেন। বাংলাদেশের মাটিতে তার অনৈতিক কর্মকাণ্ডের বিচারের সম্মুখীন হতে হবে।
বিক্ষোভ সমাবেশে আইনজীবী সামছুল আলম প্রামাণিক , মমতাজ বেগম, বিপুলার ইসলাম সরকার, হুজুর আলী, আবু সুফিয়ান, হাবিবুর রহমান নয়ন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category