• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন |

নীলফামারীতে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে বিএনপির নেতৃবৃন্দের মতবিনিময়

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ৩১২ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

শিক্ষাঙ্গণে উদ্বুদ্ধ পরিস্থিতি নিরসনে নীলফামারীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা বিএনপির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) দুপুরে জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সভাপতি আ.খ.ম আলমগীর সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সোহেল পারভেজ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শুভ চৌধুরী। এতে উপজেলা শিক্ষক সমাজের আহবায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে সঞ্চালনা করেন নীলফামারী মডেল কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা।
সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানকে হেনস্তা, পদত্যাগে বাধ্য ও হয়রানী করার খবরে উদ্বেগ প্রকাশ করেন বিএনপির নেতৃবৃন্দ বলেন, শিক্ষার্থীদের দ্বারা শিক্ষক হেনস্তা হওয়ার এমন ঘটনা কোন ভাবে কাম্য নয়। কিছু কিছু এলাকায় এমন ঘটনাগুলো খতিয়ে দেখা হচ্ছে বলেও‌ জানান বক্তারা।
প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার বলেন,’শিক্ষক ও শিক্ষার্থীদের নির্বিঘ্নে শিক্ষা প্রতিষ্ঠানে আসতে হবে। কোন প্রকার ভয়-ভীতির কারণ নাই। আওয়ামীলীগ প্রতিটি ক্ষেত্রকে ধ্বংস করে দিয়েছে যার খেসারত আমাদের দিতে হচ্ছে। আমরা জেলা বিএনপির নেতাকর্মীরা শিক্ষকের সম্মান ও শিক্ষার্থীদের নিরাপত্তায় সর্বাত্মক সহযোগিতা করবো।’
মতবিনিময় সভায় চাঁদেরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার রায় সহ আরও প্রতিষ্ঠান প্রধান তাদের বিভিন্ন সমস্যাবলি উপস্থাপন করেন এবং তা নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয় তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category