• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন |
Headline :
জলঢাকা প্রেসক্লাব কমিটির সঙ্গে নির্বাহী অফিসারের মতবিনিময় ডোমার সদর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ গোমনাতী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান ভস্মীভূত কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ জলঢাকায় সাবেক চেয়ারম্যান খোকনের মৃত্যুতে জাতীয় পার্টির শোকসভা নীলফামারীতে সংবাদকর্মীদের সঙ্গে নবাগত ডিসির মতবিনিময় ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন

শিক্ষকতা পেশার সমাপ্তি, অবসরে প্রধান শিক্ষক রবিউল আলম

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারী / ১৪৫ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ  নীলফামারীর ডোমারের ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় সমাপ্তি টেনে অবসরে চলে গেলেন প্রধান শিক্ষক রবিউল আলম।

বিদায় বেলায় তিনি চোখের জলে আবেগাপ্লুত হয়ে পড়েন।
বৃহস্পতিবার ২৯ আগস্ট সকালে বিদ্যালয়ের প্রাত্যহিক সমাবেশে আবেগাপ্লুত কন্ঠে ছাত্রদের উদ্দেশ্যে বিদায়ী বক্তব্য রাখেন সদ্য অবসরে যাওয়া প্রধান শিক্ষক রবিউল আলম। এসময় তিনি কান্না জড়িত কণ্ঠে ছাত্রদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা সহ তার কর্মজীবনের সকল ভুল-ত্রুটির জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন। এর পাশাপাশি তার শিক্ষকতা কালিন কর্মজীবনের স্মৃতিচারণসহ বিভিন্ন দিক তুলে ধরেন। এরপর বিদায়ী প্রধান শিক্ষক রবিউল আলমকে বিদ্যালয়ের স্কাউট দল সালাম প্রদর্শন করেন। পরিশেষে তার অবসর কালীন জীবনের মঙ্গল কামনার্থে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় অন্যান্নদের মাঝে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, সহকারী শিক্ষক হারুন অর রশীদসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী এবং ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিউল আলম ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় ১৯৯০ সালের ১লা জুলাই যোগদান করেন। পরবর্তীতে ২০০৯ সালের ২৫শে মার্চ প্রধান শিক্ষকের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি এই বিদ্যালয়েরই এসএসসি-১৯৮০ ব্যাচের ছাত্র ছিলেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category