• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন |
Headline :
নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ডোমারে জমিয়তে উলামায়ে ইসলামের যৌথ সভা অনুষ্ঠিত নীলফামারীতে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন সেচ্ছাসেবকদলের সভাপতির গাড়ীবহরে হামলার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ শেখ হাসিনা ক্ষমতার মসনদকে টিকিয়ে রাখতে বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করেছিল-সমন্বয়ক তারিকুল

ঐতিহ্যেবাহী শতবর্ষী ডোমার নাট্য সমিতি মিলনায়তনের আহবায়ক কমিটি গঠন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারী / ৯ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারীঃ  নীলফামারীর ডোমারের ঐতিহ্যেবাহী শতবর্ষী অরাজনৈতিক সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন ডোমার নাট্য সমিতি মিলনায়তনের মাসুদ বিন আমিন সুমনকে আহবায়ক করে ০৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ৩০ আগষ্ট সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মিলনায়তনের নিজস্ব কার্যালয়ে পূর্বের কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিকের সভাপতিত্বে সকল সদস্যদের উপস্থিতিতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির সদস্যরা হলেন আহবায়ক মাসুদ বিন আমিন সুমন, এবং কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, আসাদুজ্জামান চয়ন, মিজানুর রহমান সোহাগ, পরশ কুমার চন্দ্র, আরমিন আক্তার জাহান এবং জাকিয়া বেগম চান্দা।
এসময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইলিয়াস হোসেন, শাহিনুল ইসলাম বাবু, রওশন রশিদ, রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।
আলোচনায় সদস্যরা বলেন খুব শিগগিরই ভোটার তালিকা প্রনয়ণ করে সাধারণ সভার মধ্যে দিয়ে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করার পাশাপাশি প্রতাক্ষ ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করার পক্ষে সকলেই মতামত পোষণ করেন।

উল্লেখ্য যে, পূর্বের কার্যকরী কমিটির ১৫ জন সদস্যদের মধ্যে ১২ জন সদস্যের উপস্থিতিতে প্রথমে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এরপর উপস্থিত ১২ জন সদস্যর সকলের সর্বসম্মতি ক্রমে ০৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category