• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন |

অবসরে গেলেন ডোমার মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারী / ২২ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ  দীর্ঘ দিনের শিক্ষকতা জীবনের সমাপ্তি টেনে চাকুরী জীবন থেকে অবসরে গেলেন নীলফামারীর ডোমার মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৩রা সেপ্টেম্বর) শিক্ষকতা জীবনের শেষ কর্মদিবসে কলেজের সহকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন তিনি। এসময় তার অবসর কালীন জীবনের মঙ্গল কামনায় দোয়া কামনা করা হয়।
ডোমার মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লতিফুল মুন্তাকীমের সভাপতিত্বে স্বল্প পরিসরে এক আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন ডোমার মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবু ফাত্তাহ্‌ কামাল পাখী, প্রভাষক জাহাঙ্গীর আলম প্রমুখ।
এসময় সদ্য অবসরে যাওয়া সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন চাকুরী জীবনে সততা, নিষ্ঠার সহিত দ্বায়িত্ব পালন করতে গিয়ে যদি অকারণে কারো সাথে খারাপ আচরণ করে থাকি তাহলে আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন, পাশাপাশি আপনারা সকলেই আমার পরিবারের জন্য দোয়া করবেন, বাকী জীবনের অবসর সময়টুকু যেন সকলের সাথে মিলেমিশে এবং হাসি আনন্দে কাটাতে পারি। পরিশেষে তিনি বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষীসহ দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেন।
সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদের চাকুরী জীবনের অবসর কালীন সময়ে অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক -শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category