• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন |
Headline :
নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ডোমারে জমিয়তে উলামায়ে ইসলামের যৌথ সভা অনুষ্ঠিত নীলফামারীতে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন সেচ্ছাসেবকদলের সভাপতির গাড়ীবহরে হামলার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ শেখ হাসিনা ক্ষমতার মসনদকে টিকিয়ে রাখতে বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করেছিল-সমন্বয়ক তারিকুল

আগামীর জলঢাকা গঠনে মতবিনিময় ও সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

মাইদুল হাসান,  নিজস্ব প্রতিবেদক: / ৫১ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

মাইদুল হাসান, নিজস্ব প্রতিবেদক:

আগামীর জলঢাকা গঠন উপলক্ষে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল ও সূধী সমাজের ব্যক্তিবর্গদের নিয়ে মতবিনিময় ও সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন জলঢাকা শাখার সার্বিক আয়োজনে ৪ঠা সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টায় উপজেলা প্রশাসনের সেমিনার হলরুমে এ সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আহবানে অনুষ্ঠিত আগামীর জলঢাকা গঠনে মতবিনিময় ও সম্প্রতি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জি আর সারোয়ার, সহকারী কমিশনার ( ভূমি ) এ বি এম সারোয়ার রাব্বি, পঃ পঃ কর্মকর্তা আবু হাসান ডাঃ মোহাম্মদ রেজওয়ানুল কবীর, থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম মজুমদার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা বেগম, উপজেলা জামায়াতের আমীর মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আল-হাসান, জামায়াত নেতা হামীম ইসলাম, ছাত্র শিবির সভাপতি নাজমুল ইসলাম, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জলঢাকা সরকারি ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আকবার আলী, গণ অধিকার পরিষদ মহায়মিনুর রহমান সানা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উপজেলা সমন্বয়ক ফজলে লাব্বি, আব্দুল্লাহ আল নোমান নাহিদ, নেওয়াজ আল তেমিয়াত নিশান, আহসান হাবীব রক্সি সাবাব, সাব্বির ও জিহাদ ইসলাম সহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রশাসন, রাজনৈতিক দল, সরকারি শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য ব্যবস্থাসহ জলঢাকা উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন অধিদপ্তর গুলোর আমুল পরিবর্তন নিয়ে আগামীর জলঢাকা গঠন উপলক্ষে উক্ত মতবিনিময় ও সম্প্রতি সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি, নৈরাজ্য, টেন্ডারবাজি সহ ভবিষ্যতে যে কোন রাজনৈতিক দলের ছাত্র রাজনীতির নামে যেন ধ্বংসাত্মক রাজনৈতিকের মাধ্যমে দেশ অস্থিতিশীল করতে না পারে সে বিষয়ের গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা।

মতবিনিময় সভায় উপস্থিত সকলেই যে যার মত করে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে কর্মপরিকল্পনা বাস্তবায়িত হবে এমন আশ্বস্ত করেন। সমাপনি বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জি আর সারোয়ার বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন আগামীর জলঢাকা গঠনে যে সকল কর্মপরিকল্পনা গ্রহন করেছে বা মতামত প্রদান করেছে সে সকল দিকনির্দেশনা যথাযথ ভাবে পথপ্রদর্শন করলে হয়তো আগামীর জলঢাকা গঠনে সুফল বয়ে আনবে। আমরা উপজেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা অব্যহত রাখবো। পাশাপাশি দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষকে যে যে জায়গার অবস্থান থেকে দেশ পরিবর্তনে মোক্ষম ভূমিকা রাখতে হবে। তবেই আগামীর জলঢাকা গঠন হবে আধুনিক স্মার্ট ও দূর্নীতি মুক্ত বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category