• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন |
Headline :
নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ডোমারে জমিয়তে উলামায়ে ইসলামের যৌথ সভা অনুষ্ঠিত নীলফামারীতে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন সেচ্ছাসেবকদলের সভাপতির গাড়ীবহরে হামলার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ শেখ হাসিনা ক্ষমতার মসনদকে টিকিয়ে রাখতে বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করেছিল-সমন্বয়ক তারিকুল

নীলফামারীতে প্রধান শিক্ষকের পদে পুণর্বহাল দাবীতে মানববন্ধন

নাসির উদ্দিন শাহ মিলন,বার্তা সম্পাদক / ৩০৩ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নীলফামারী সদর উপজেলার টুপামারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. রাহেদুল ইসলাম দোলনকে প্রধান শিক্ষক পদে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং স্থানীয়রা।
এতে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা রেদওয়ানুল হক বাবু, প্রাক্তন শিক্ষক মোকাব্বেরুল আলম জনি প্রামানিক, টুপামারি ইউনিয়ন যুবদলের সভাপতি তৌফিকুজ্জামান বাবু, স্থানীয় এলাকাবাসী শফিউল আলম, মাসুম হক শাহ, প্রাক্তন শিক্ষার্থী আল আমিন, দশম শ্রেণীর শিক্ষার্থী ফারজানা আক্তার, নবম শ্রেণী শিক্ষার্থী সানজিদা আক্তার প্রমুখ।
এসময় বক্তারা বলেন,’ রামগঞ্জের অনাকাঙ্ক্ষিত ঘটনা কে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. রাহেদুল ইসলাম দোলন স্যারকে আসামি করা হয়। তৎকালীন সরকারের নেতাকর্মীরা অবৈধ ও বেআইনিভাবে দোলন স্যারকে চাকরিচ্যুত করে। আমরা সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা চাই পুনরায় দোলন সারকে প্রধান শিক্ষক পদে পূর্ণবহাল করা হোক।’
প্রসঙ্গত, ২০১৩ সালের ১৪ ডিসেম্বর তৎকালীন আওয়ামী সরকারের সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপির গাড়িবহরে হামলা ও চার নেতাকর্মী হত্যা ঘটনায় ২০৬জন আসামির মধ্যে টুপামারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. রাহেদুল ইসলাম দোলনকেও আসামি করে চাকরিচ্যুত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category