• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন |

উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারী / ২১ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ  নীলফামারীর ডোমার উপজেলার ৬ নং পাঙ্গা মটুকপুর ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পূর্ব নির্ধারিত কর্মসূচির আওতায় সাম্প্রদায়িক সম্প্রতি, বৈষম্যহীনতা, সমঅধিকার, অগ্রগতি ও গনতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১২ই সেপ্টেম্বর বিকালে পাঙ্গা মটুকপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে পীর সাহেবের হাটে এই জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

৬নং পাঙ্গা মটুকপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও ১নং ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু।

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর আলম বাবুর সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন।

জনসমাবেশে এসময় অন্যান্নদের মাঝে বক্তব্য প্রদান করেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান তুলু, মাসুদ বিন আমিন সুমন, পৌর কাউন্সিলর আনোয়ারুল হক প্রমুখ। এছাড়াও উপজেলা এবং ইউনিয়ন বিএনপিসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য প্রদান করেন।

এসময় বক্তারা দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ থেকে আগামীর চ্যালেঞ্জ বাস্তবায়নে লক্ষ্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে এক হয়ে কাজ করার আহ্বান জানান। এর পাশাপাশি সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category