• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন |
Headline :
৯ বছরের নিখোঁজ শিশুকে উদ্ধার করলেন জলঢাকা থানার এস আই নিত্যানন্দ জলঢাকা প্রেসক্লাব কমিটির সঙ্গে নির্বাহী অফিসারের মতবিনিময় ডোমার সদর ইউনিয়নে বিএনপির জনসমাবেশ গোমনাতী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮টি দোকান ভস্মীভূত কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ জলঢাকায় সাবেক চেয়ারম্যান খোকনের মৃত্যুতে জাতীয় পার্টির শোকসভা নীলফামারীতে সংবাদকর্মীদের সঙ্গে নবাগত ডিসির মতবিনিময় ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ নীলফামারীতে এক যুগ পর স্বামীর হত্যার মামলা করেছে স্ত্রী স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

৯ বছরের নিখোঁজ শিশুকে উদ্ধার করলেন জলঢাকা থানার এস আই নিত্যানন্দ

আল ইকরাম বিপ্লব, স্টাফ রিপোর্টার / ১৮ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

আল ইকরাম বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ

সাম্প্রতিক নিখোঁজ ৯ বছরের শিশু নাজমুল হোসেন লিখনকে রাজধানীর কাকরাইল থেকে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করেছেন জলঢাকা থানার এসআই নিত্যানন্দ রায়। গত ২ সেপ্টেম্বর উপজেলার পূর্ব বালাগ্রাম থেকে নিখোঁজ হয় লিখন। আশপাশ এলাকাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে ৪ সেপ্টেম্বর জলঢাকা থানায় হারানো জিডি করেন তার বাবা গোলাম রব্বানী মুরাদ।

জলঢাকা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মজুমদার বিষয়টি নিশ্চিত করে শিশুটিকে উদ্ধারের নির্দেশনা প্রদান করেন এসআই নিত্যানন্দ রায়কে। এর পর থেকে লিখনকে দ্রুত উদ্ধারের অভিযান শুরু করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় নিখোঁজের নিউজ প্রকাশও হয় লিখনের। ২০ সেপ্টেম্বর ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে রাজধানীর রমনা থানার কাকরাইল এলাকা থেকে লিখনকে উদ্ধার করে আজ শনিবার তাঁর বাবার হেফাজতে দেন এসআই নিত্যানন্দ রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category