• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন |

জলঢাকায় ৩ রাউন্ড গুলি সহ একটি আগ্নেয় অস্ত্র জব্দ

আল ইকরাম বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ / ৪৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

 

নীলফামারীর জলঢাকায় ৩ রাউন্ড গুলি সহ একটি আগ্নেয় অস্ত্র জব্দ করেছেন থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের নগর মীরগঞ্জ আদর্শপাড়া এলাকা হতে এটি জব্দ করা হয়।

থানা সূত্রে জানা যায়, ওই এলাকার ইসরাইল এর ছেলে মুকুল ইসলাম জলঢাকা থানা পুলিশকে মোবাইল ফোনে ৩ রাউন্ড গুলি সহ একটি রিভলবারের সংবাদ প্রদান করেন। তাৎক্ষণিক সংবাদটি নীলফামারী সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম’কে অবগত করালে, জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুর রহিম ও মীরগঞ্জ তদন্ত কেন্দ্রের মোহাম্মদ মমিন খান পিপিএম, সঙ্গীয় অফিসার ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মীরগঞ্জ ইউনিয়নের নগর মীরগঞ্জ আদর্শপাড়া গ্রামের প্রয়াত হাজী আঃ লতিফ এর ছেলে ফয়জুল ইসলাম কেরু এর ইউক্লিটার্স বাগানের ড্রেনে একটি সাদা পলিথিনে পরিত্যক্ত অবস্থায় সাক্ষীদের উপস্থিতিতে একটি পুরাতন সচল আগ্নেয়াস্ত্র (রিভলবার) তিন রাউন্ড গুলি সহ জব্দ করেন।
জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম বলেন, এই বিষয়ে অনুসন্ধান অব্যাহত আছে। পরবর্তীতে অনুসন্ধান পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category