• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন |

পীরগঞ্জে নিখোঁজের ২ দিন পর পুকুরে মিললো শিশুর লাশ

অনলাইন ডেস্ক / ১৩০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জ উপজেলার মিঠিপুর ইউনিয়নের মাদারগঞ্জ হাটের পশ্চিমে একবারপুর দক্ষিণপাড়ায় নিখোঁজের ৩৪ ঘন্টা পর ৪ বছরের শিশু আদম মিয়ার লাশ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে প্রতিবেশি মোকসেদ আলীর স্ত্রী শিল্পী(৪০)কে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ মন্ডল জানান, হাটবারের কারণে উৎসুক জনতার ভীড় বাড়ে, শিল্পী’র সম্পর্কে সাধারণ মানুষের ধারনা খারাপ। শিল্পীর নামে একই গ্রামের আগের একটি শিশু হত্যা মামলা রয়েছে।

সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল (পীরগঞ্জ-মিঠাপুকুর) জানান, খবর পেয়ে গভীর রাতে অতিরিক্ত পুলিশসহ ঘটনাস্থলে আসি। রাত আনুমানিক ২ টা থেকে আড়াইটার দিকে উপস্থিত জনতা বিক্ষুদ্ধ হয়ে উঠে। উত্তেজিত জনতা লাশের পরিবর্তে লাশ চাই শ্লোগান দিচ্ছিল, অভিযুক্তদের বাড়িতে ইট-পাটকেল ও ভাংচুর করে তাদের হত্যা করতে উত্তক্ত হয়। উত্তেজিত জনতাকে থামাতে গেলে উল্টো পুলিশের উপরে আক্রমণ করা হয়। জনতার ইট-পাটকেলে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। লাঠিচার্জের ঘটনা না ঘটলেও রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপে ধাওয়া দেয়া হয়। বর্তমানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শিশুর বাবা জাকারিয়া স্বামী মোকসেদ আলী ও তার স্ত্রী শিল্পী বেগমের নামে হত্যা মামলা রুজু করেছে। শিল্পীকে ইতোমধ্য গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

রিপোর্ট লেখা পর্যন্ত কড়া পুলিশ প্রহরায় ময়না তদন্ত থেকে ফিরে আসা শিশুর লাশ দাফনে প্রস্তুতি নেয়া হচ্ছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category