• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় বৃদ্ধ আটক

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টারঃ  / ৬৯ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার

নীলফামারীর সৈয়দপুরে উত্তরা আবাসনে এক স্কুলছাত্রী যৌন হয়রানীর শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৩ জুন রবিবার ৷

এ ঘটনায় সৈয়দপুর থানায় ওই স্কুলছাত্রীর বাবা নিজে বাদী হয়ে সকাল ১০ টায়  মামলা দায়ের করেছে। পুলিশ খবর পেয়ে মৃত ছপি উদ্দীনের ছেলে আকতার হোসেন  (৬৮)বৃদ্ধকে গ্রেফতার  করে জেল হাজতে প্রেরন করেন। সে উত্তরা আবাসন (ঢেলাপীর) প্রকল্পের নতুন ঘরের নাইট গার্ড হিসেবে দায়িত্বরত ছিলেন। তার বাসা নং ৩১/৭ উত্তরা আবাসন, সৈয়দপুর নীলফামারী।
মামলার এজাহার সূত্রে জানা যায়,ছন্দ নাম জরিনা (১১) আবাসন সরকারী বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী। তার বাবার ওয়াসিম বলেন,  নাইট গার্ড আকতার নতুন ঘরের দরজা খোলার জন্য ২ দিন পূর্বে আমাদের বাসা থেকে প্লাস নিয়ে যায়। আমি আমার মেয়েকে সকালে হোটেল থেকে পরাটা আনতে পাঠাই। পরাটা নিয়ে ফেরার পথে আসামী আকতার প্লাস দেবার কথা বলে তার বাসায় ডেকে নিয়ে যায়।

তখন জোরপূর্বক আমার কন্যার হাত ধরে ঘরের ভিতরে নিয়ে যায়। ঘরের দরজা লাগাইয়া যৌন হয়রানী করে। আমার মেয়ে চিৎকার করে বাড়িতে এসে  জ্ঞান হারিয়ে ফেলে। আমার ছেলে রাব্বী  জিজ্ঞাসাবাদের জন্য তৎক্ষনাত আসামীকে বাসা থেকে ডাকিয়া আমাদের বাড়িতে আনলে,  আসামী পক্ষের লোকজন গন্ডগোল সৃষ্টি করলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে ঘটনাস্হলে পুলিশ উপস্হিত হয়ে আসামী আকতার (৬৮) কে আটক করে সৈয়দপুর থানায় নিয়ে যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। মামলা নং ২৪ / ২০২৪। আসামীকে
নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category