• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন |

নীলফামারী জেলার শ্রেষ্ঠ ওসি হলেন নজরুল ইসলাম মজুমদার 

শাহজাহান কবির (লেলিন), বিশেষ প্রতিবেদক: / ১২৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

শাহজাহান কবির (লেলিন), বিশেষ প্রতিবেদক:

আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক পেয়েছেন, নীলফামারী জেলার জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মজুমদার।

সোমবার (২৪ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে  মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ গোলাম সবুর (পিপিএম) তার হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

ওসি  নজরুল ইসলাম মজুমদার  বিভিন্ন কাজের ক্ষেত্রে সফলতার পরিচয় দিয়ে এ সম্মাননা স্মারক পেয়েছেন।

সভায় হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার, পেশাদার অপরাধী গ্রেপ্তার, চোরাচালান, ভিকটিম উদ্ধার, সম্প্রতি উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক মূল্যায়নে ওসি নজরুল ইসলাম মজুমদার জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত  পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওসি নজরুল ইসলাম মজুমদার বলেন, পুরস্কারপ্রাপ্তি কাজের প্রতি অনুপ্রেরণা জোগায়। এই পুরস্কারপ্রাপ্তিতে ভালো কাজের প্রতি আমার দায়িত্ব  অনেকাংশে  বেড়ে গেছে। আমার এই অর্জন শুধু একার নয়, এটা থানার কর্মরত  সকলের অর্জন।

আমি কৃতজ্ঞতা জানায় সর্বপ্রথম এসপি স্যারকে। কারণ স্যারের সঠিক  দিক নির্দেশনা এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাসহ আমার থানার  সকলেই সহযোগিতা পেয়েছি বিধায়, আমার এ অর্জন সম্ভব হয়েছে।

জানা যায়,ওসি নজরুল ইসলাম মজুমদার গত মে মাসের ১২ তারিখে জেলার জলঢাকা থানায় যোগদান করেন। স্বল্প সময়ের মধ্যে কর্মদক্ষতা,নিষ্ঠার সাথে পুলিশের এ থানাকে জনগণের সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে প্রাতিষ্ঠানিক রুপ   দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ।  বিভিন্ন অপরাধ দমনে কাজ করার স্বীকৃতি স্বরুপ এ সফলতায় তাঁকে অভিনন্দন জানিয়েছে স্হানীয় আওয়ামিলীগ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ  সর্বস্তরের জনসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category