• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন |

নীলফামারীতে চারাগাছ বিতরণ

নাসির উদ্দিন শাহ মিলন,বার্তা সম্পাদক / ১৬১ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

নীলফামারী জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. নাহিদ পারভেজ সদর উপজেলা আওয়ামী লীগের দুইজন যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন খান মানিক ও মো. ওয়াহিদ পারভেজ’কে নিয়ে চারাগাছ বিতরণ করেছেন। বৃহস্পতিবার (২৭ জুন, ২০২৪ইং) রামগঞ্জের বর্ণমালা শিশু নিকেতন এর ১০০জন শিশুকে, টুপামারি জেলে পল্লি’তে ৭৫টি বাসায় ও টুপামারী বাজারের দোকানীদের ১৫০টি ফলের গাছ বিতরণ করেছেন তিনি।

এসময় বর্ণমালা শিশু নিকেতনের প্রধান শিক্ষক শফিয়ার রহমান ও টুপামারী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শাহ আবুল কাশেম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাহিদ পারভেজ বলেন, ‘গাছ লাগাতে সবাইকে বেশি উৎসাহী হতে হবে। বাংলাদেশের পরিবেশ রক্ষায় সবারই গাছ লাগানো উচিত। শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে এবং নতুন প্রজন্মের জন্য সবুজ, সমৃদ্ধ, নিরাপদ পরিবেশ গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্যে চারা বিতরণের মতো উদ্যোগ গ্রহণ করেছি আমরা। আমাদের এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।’

তিনি আরো বলেন, একজন মানুষ একটি করে গাছের দায়িত্ব নিলে পরিবেশের ভারসাম্য বজায় থাকতো। সবুজ শ্যামল বাংলাদেশ রক্ষায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category