• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়নে এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার / ৬১ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে রোগীদের সেবা দিতে ইউনিয়ন পরিষদের নিজস্ব এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রম শুরু হয়েছে। ২০২৩-২০২৪ অর্থবছরে ইউনিয়ন পরিষদের ইউনিয়ন উন্নয়ন সহায়তা তহবিল প্রকল্প থেকে ওই এ্যাম্বুলেন্সটি কেনা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালর চত্বরে ওই এ্যাম্বুলেন্সের মাধ্যমে রোগীদের সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো.সিদ্দিকুল আলম সিদ্দিক ফিতা কেটে এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান রিয়াদ আরফান সরকার রানা, উপজেলা নির্বাহী অফিসার মো. নুর-ই- আলম সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মন্ডল মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।
বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের ইউ সদস্য মো. সাবেদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ধীমান ভুষন, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, ইউপি সচিব মো.ফেরেজুল শাহ, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক ও ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি সচিব ফেরেজুল শাহ বলেন,ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি ছিল বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের নিজস্ব এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করার। তাই ইউনিয়নের জনসাধারণের দাবি পূরণে ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় আজ থেকে ইউনিয়নবাসী পেল তাদের সেই কাঙ্খিত এ্যাম্বুলেন্স।

বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা.মো. শাহাজাদা সরকার জানান, ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ ইং অর্থবছরের ইউনিয়ন উন্নয়ন সহায়তা তহবিল প্রকল্প থেকে এ্যাম্বুলেন্সটি ক্রয় করা হয়। ইউনিয়নবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। যাতে করে ইউনিয়নের অসুস্থ মানুষজন এ্যাম্বুলেন্সটির মাধ্যমে দ্রুত নিকটস্থ হাসপাতালে পৌঁছে জরুরী চিকিৎসা সেবা নিতে পারেন। এ্যাম্বুলেন্সটির সেবা নিয়ে আমার ইউনিয়নবাসী অনেক উপকৃত হবেন বলে আমি বড় আশাবাদী ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category