• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন |

সৈয়দপুরে কাচ্চি হেভেনের উদ্ধোধন

Reporter Name / ৮৫ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

জয়নাল আবেদীন হিরো,নীলফামারী জেলা প্রতিনিধিঃ দেশের অন্যতম বাণিজ্যিক শহর নীলফামারীর সৈয়দপুরে শুভ উদ্বোধন হলো কাচ্চি হেভেন নামে রেস্টুরেন্টের।

আজ বিকালে শহরের চৌধুরী টাওয়ার প্রবেশ মুখে মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে কাচ্চি হেভেন রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয় । শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও কাচ্চি হেভেনের নির্বাহী পরিচালক মমিনুল ইসলাম মিঠু এর উদ্ধোধন করেন।

এসময় শহরের ব্যবসায়ী,সাংবাদিক প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন ৷ কয়েক বছর ধরে মিঠু বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান উদ্ধোধন করছেন ৷ এতে শতাধিক লোকের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে ৷ অনেক যুবক তাঁর প্রতিষ্ঠানে কর্ম করে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করছেন ৷ তাঁর অনেক ব্যবসা প্রতিষ্ঠান লাভের মুখ না দেখলেও কর্মচারীর কথা চিন্তা করে বন্ধ করেননি ৷ ব্যবসার মাধ্যমে তিনি মানুষের সেবা ও মানুষের পাশে থাকার চেষ্টা করছেন ৷

মিঠু বলেন,ব্যবসা করছি লাভ লজ বুবিঝা না ৷ মানুষের সেবা করতে পারছি এবং কিছু বেকার লোকের কর্মসংস্থান করতে পারছি এতেই আমি খুশি ৷ আমি সারা জীবন মানুষের পাশে থাকতে চাই ৷ এজন্য সকলের সহযোগিতা ৷
উক্ত কাচ্চি হেভেনে বিভিন্ন ধরনের বিরিয়ানিসহ উন্নত মানের ফাষ্ট ফুড পাওয়া যাবে এবং বিভিন্ন অনুষ্ঠানের জন্য অর্ডার ও পার্সেলের ব্যবস্থা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category