• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন |

নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ১৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

নীলফামারীতে চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলা শুরু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) রাতে সদরের দারোয়ানি টেক্সটাইল মিল মাঠে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।
অনুষ্ঠানে চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলহাজ্ব মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, বিদায়ী পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান। চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক আতিয়ার রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম সুইডেন ও মেলা কমিটির আহবায়ক মো. রুকুনুজ্জামান সরকার লেমন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আসাদুজ্জামান নূর বলেন, ‘শিল্প ও বাণিজ্য মেলা শুধু একটি মেলাই নয়। একটি বিনোদন কেন্দ্রও হবে।
শহরে যারা থাকেন তাদের বাহিরে যাওয়ার তেমন একটা সুযোগ হয় না এজন্য মেলায় এসে কেনাকাটার পাশাপাশি শিশু কিশোর এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বিনোদনও উপভোগ করতে পারবেন। নীলফামারী চেম্বারের আয়োজনে এবারের মেলাটি অতীতের যে কোন সময়ের চেয়ে জেলার মানুষদের কাছে উপভোগ্য হবে।’
এরআগে প্রধান অতিথি মেলা প্রাঙ্গণে পৌঁছালে ফুল দিয়ে স্বাগত জানান চেম্বার সভাপতিসহ আয়োজক কমিটি। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন তিনি।
#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category