• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন |

জলঢাকা প্রেসক্লাবের নব – নির্বাচিত কমিটির পরিচিতি সভা

মাইদুল হাসান,  নিজস্ব প্রতিবেদক: / ৭০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

মাইদুল হাসান,  নিজস্ব প্রতিবেদক:

প্রেসক্লাব জলঢাকার নব-নির্বাচিত কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯শে জুলাই সোমবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মাহবুবর রহমান মনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ১৪-নীলফামারী-০৩ সংসদীয় আসন জলঢাকার মাননীয় সংসদ সদস্য জননেতা সাদ্দাম হোসেন পাভেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী মিন্টু, উপজেলা নির্বাহী অফিসার জি.আর. সারোয়ার, পৌর মেয়র নাসিব সাদিক হোসেন নোভা, উপজেলা আওয়ামিলীগ সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম মজুমদার, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি’র সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানের প্রধান আলোচক হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নীলফামারী জেলা প্রেসক্লাব সভাপতি এ.বি.এম মঞ্জুরুল আলম সিয়াম, হাকীম মোস্তাজার রহমান সবুজ, সাংবাদিক রাফিন ইসলাম,রিনি সরকার।

এ সময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, সাবেক কাস্টমস্ কর্তকর্তা আব্দুস ছালাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শাহিনর রহমান ও মনোয়ার বেগম প্রমুখ।

উক্ত পরিচিতি সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা/কর্মচারীসহ ১১টি ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিল, সূধী সমাজের ব্যক্তিবর্গরাসহ জেলা প্রেসক্লাব থেকে আগত আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি’র বক্তব্যে সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল এমপি বলেন, প্রেসক্লাব জলঢাকায় দীর্ঘদিন দিন থেকে অনিয়ম তান্ত্রিক ভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। সেই অচল অবস্থা নিরসন করে গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ ঘটেছে।

নতুন কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠান উপলক্ষে প্রেসক্লাব কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বলতে চাই জলঢাকা প্রেসক্লাবের নতুন কমিটি সুষ্ঠু নেতৃত্বের মাধ্যমে ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জলঢাকার সমস্যা সম্ভাবনা ও অনিয়ম দূর্নীতির খবর প্রকাশ করে জলঢাকাকে একটি আধুনিক স্মার্ট ও ডিজিটাল শহর গড়ার লক্ষ্যে কাজ করবে এই আশাবাদ ব্যক্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category