• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন |

নীলফামারীতে বাবরীঝাড় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ১৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
Exif_JPEG_420

নীলফামারীর বাবরীঝাড় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহির উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। রোববার (২৫ আগষ্ট) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে প্রতিষ্ঠান প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
কর্মসূচিতে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন নবম শ্রেণীর শিক্ষার্থী রেদওয়ান ইসলাম, উজ্জ্বল ইসলাম, সুমনা আক্তার, অষ্টম শ্রেণীর শিক্ষার্থী রাসেল শেখ, কাওসার ইসলাম, সাথী আক্তার, সুমাইয়া আক্তার সহ আরও অনেকে।
মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, প্রধান শিক্ষক মো. জহির উদ্দিন আহমেদ তার ক্ষমতার অপব্যবহার করে প্রতিষ্ঠানকে নানা অনিয়ম-দুর্নীতি আখড়া হিসেবে গড়ে তুলেছেন। একক ক্ষমতায় তিনি প্রতিষ্ঠানের অর্থ আত্মসাত করেছেন। তাই অবিলম্বে অতি দ্রুত প্রধান শিক্ষক শিক্ষক মো. জহির উদ্দিন আহমেদের পদত্যাগের দাবি জানান অন্যথায় আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেন শিক্ষার্থীরা‌।
প্রসঙ্গত, গত ২১ আগষ্ট প্রতিষ্ঠানের আর্থিক অসংগতির কারণে স্বেচ্ছায় পদত্যাগ করেন প্রধান শিক্ষক মো. জহির উদ্দিন আহমেদ। কিন্তু পদত্যাগের বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে একটি মহল চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category