• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন |

নীলফামারীতে অধ্যক্ষ ও সহকারী শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

নাসির উদ্দিন শাহ মিলন, বার্তা সম্পাদক / ৫০০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

নীলফামারীর পশ্চিম চাপড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ হারুন অর-রশিদ ও সহকারী শিক্ষক মো. মুকুল হোসেনের পদত্যাগের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বুধবার (২৮ আগষ্ট) প্রতিষ্ঠান প্রাঙ্গণে ঘন্টাব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং স্থানীয়রা। আগামী ২৪ ঘন্টার মধ্যে অধ্যক্ষ ও সহকারী শিক্ষক পদত্যাগ না করলে প্রতিষ্ঠান বন্ধ করার আল্টিমেটাম দেন তারা।

কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী আফজাল হোসেন আশিক, রবিউল হোসাঈন সুজন, আরশাদ আলী, নবম শ্রেণীর শিক্ষার্থী আয়শা সিদ্দিকা, সালমা আক্তার, স্থানীয় মো. খুশবু আলম সহ আরও অনেকে।

বিক্ষোভে বক্তারা বলেন, ‘অধ্যক্ষ হারুন অর-রশিদ ও সহকারী শিক্ষক মো. মুকুল হোসেনের স্বেচ্ছাচারিতায় প্রতিষ্ঠানটির বেহাল দশা। তাদের নিয়োগ বানিজ্যের কারণে মেধাবী শিক্ষার্থীরা চাকরি থেকে বঞ্চিত হয়েছেন। প্রতিষ্ঠানের নামে থাকা কৃষি জমিগুলোর বাৎসরিক চুক্তি ভিত্তিক টাকা সভাপতি, অধ্যক্ষ ও সহকারী শিক্ষক মুকুল ক্ষমতার অপব্যবহার করে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাত করেন। তাই আমরা আল্টিমেটাম দিচ্ছি আগামী ২৪ ঘন্টার মধ্যে দুর্নীতিবাজ অধ্যক্ষ হারুন অর-রশিদ ও সহকারী শিক্ষক মো. মুকুল হোসেন পদত্যাগ না করলে আমরা প্রতিষ্ঠানে তালা মেরে বন্ধ করে দেবো।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category