• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন |

ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা কমিটি অনুমোদন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারী / ১২০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার, ডোমার নীলফামারীঃ” শিক্ষা, সেবা, বন্ধন” এই আদর্শকে সামনে রেখে ঐতিহ্যবাহী ঢাকা সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ কার্যালয়ে উত্তরবঙ্গের জেলা নীলফামারীতে ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। উক্ত জেলা কমিটির সভাপতি লিখন ইসলাম, সাধারণ সম্পাদক নাজিম আল-মুছা এবং সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে নির্বাচিত করা হয়।

রবিবার (১৫ই সেপ্টেম্বর) সকালে উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা, সহকারী উপদেষ্টা এবং সাধারণ সদস্যদের সম্মতিক্রমে আগামী ০১ বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা ছাত্র কল্যান পরিষদের কমিটি অনুমোদন দেন ঢাকা সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ এবং নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ড. কাকলী মুখোপাধ্যায়।

কমিটির অন্যান্ন সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, সহ-সভাপতি জীবন রায়, সহ-সাধারণ সম্পাদক ৩ জন আল-আমিন, ফরহাদ হোসাইন এবং মাসুম রেজা সরকার, দপ্তর ও প্রচার সম্পাদক হাবিব আহসান, কোষাধ্যক্ষ মাহামুদুল হাসান মিজান, সহ-কোষাধ্যক্ষ জয়ন্ত রায়, স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, নারী বিষয়ক সম্পাদক মাহমুদা মুমু, ধর্ম বিষয়ক সম্পাদক আবু জাহিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোস্তাকিম, এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন মলিনা আক্তার মনি, ননী গোপাল, আব্দুর রশিদ রানা, কাজিমুল ইসলাম কাজি, শিশির রায়, নাঈম ইসলাম, মনিরুজ্জামান মনির ও মোস্তাকিম হোসাইন।

নীলফামারী জেলা কমিটির অন্যান্ন সহকারী উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন ঢাকা সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র আনিফ রহমান আরিফ, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আরিফুল ইসলাম, ২০১৪-১৫ শিক্ষাবর্ষের রোজিনা আক্তার, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মোহাম্মদ শাহীন রিপন ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রিফাত অভয়ন শান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category