• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন |

ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারী / ১৮ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ সাম্প্রদায়িক সম্প্রীতি, বৈষম্যহীনতা, সমঅধিকার, অগ্রগতি ও গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ই সেপ্টেম্বর) বিকালে মির্জাগঞ্জ হাটে ইউনিয়ন বিএনপির আয়োজনে এই জনসমাবেশ অনুষ্ঠিত হয়।
জোড়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি মজির উদ্দিন সরকারের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি ডোমার উপজেলা শাখার সভাপতি ও ১নং ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু।

জোড়াবাড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মারুফ সুজনের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে মূল্যবান বক্তব্য প্রদান করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আখতারুজ্জামান সুমন।
এসময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ০৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (তুলু), মাসুদ বিন আমিন সুমন, পৌর কাউন্সিলর আনোয়ারুল হক, উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরানুল হক আনোয়ার, উপজেলা জাতীয়তাবাদী তাঁতী দলের সভাপতি সৈয়দ নুরনবী হোসেন নয়ন, উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন বিএনপিসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা জনসমাবেশে উপস্থিত ছিলেন
সমাবেশে বক্তারা দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ থেকে আগামীর চ্যালেঞ্জ বাস্তবায়নে লক্ষ্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে এক হয়ে কাজ করার আহ্বান জানান। এর পাশাপাশি সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category